সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটে পুলিশের পিকআপ ও ট্রাকের সংঘর্ষ, মোটরসাইকেল চালকসহ নিহত ২

সিলেটে পুলিশের পিকআপ ও ট্রাকের সংঘর্ষ, মোটরসাইকেল চালকসহ নিহত ২

 

এ এ রানা :::
সিলেটে ট্রাক ও পুলিশের পিকআপে সংঘর্ষে ট্রাকের পেছনে থাকা মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছে। এতে পুলিশ সদস্যসহ আরো ৮ জন আহত হন।

বুধবার (৫ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে গোয়াইনঘাট থানাধীন মিত্রিমহল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী পুলক রায় (৩০) সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার গোপাল রায়ের ছেলে ও মহানগরীর শাহপরাণ বিআইডিসি এলাকার ফারুক মিয়ার ছেলে ফয়ছল পলাশ (৩০)। এ দুর্ঘটনায় ৮ পুলিশ আহত হয়েছেন।

খবর পেয়ে জেলা পুলিশের এএসপি শেখ মুহাম্মদ সেলিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের সহকারী মিডিয়া (ফোকাল পয়েন্ট) কর্মকর্তা শ্যামল বণিক জানান- বুধবার রাত ১০টার দিকে কোম্পানীগঞ্জ থেকে সিলেটগামী পুলিশ পিকআপ সিলেট-ভোলাগঞ্জ সড়কের গোয়াইনঘাট থানাধীন মিত্রিমহল এলাকার ১০ নম্বর ব্রিজের উত্তর পাশে পৌঁছলে সিলেট থেকে কোম্পানীগঞ্জগামী নাম্বারবিহীন বেপরোয়া গতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকের পিছনে থাকা রেজিস্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেলে থাকা তিনজন ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খান। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক পুলক মারা যান। এছাড়া আহত মোটরসাইকেল আরোহী ফয়ছল নামের আরো একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

দুর্ঘটনায় গুরুতর আহত সিলেট মহানগরের চালিবন্দর এলাকার বিপুল চন্দ্র মন্ডলের ছেলে বিক্রম মন্ডল (৩০) ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় পুলিশ পিকআপের চালক এবং কয়েকজন পুলিশ আহত হন তারাও হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে, ঘটনার পরপরই বেপরোয়া ট্রাকচালক পালিয়ে যান। তাকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet